Monday, February 10, 2014

সরাসরি App Store অ্যাপস থেকেই প্রায় সকল পেইড অ্যাপস ইন্সটল করবেন যেভাবে।

পরম করুণাময় আল্লাহর নামে শুরু করছি। আসসালামু আলাইকুম।


পেইড অ্যাপস ফ্রী ইন্সটল করার জন্য আমরা AppCake, vShare, Zeusmos, IPAStore, AppAddict বা আরও কত অ্যাপস ব্যাবহার করি। কিন্তু আজ জানবেন কিভাবে সরাসরি App Store থেকেই প্রায় সকল পেইড অ্যাপস ফ্রী ইন্সটল করা যায় কোন রকম তথ্য বা অ্যাপেল আইডি ছাড়াই। তবে অবশ্যই সফটওয়্যার ভার্সন iOS7+ এবং আইফোনটি জেইলব্রেক থাকতে হবে। Cydia থেকে Appsync for iOS7 এবং AppShape ইন্সটল করলেই পেয়ে যাবেন এই সিস্টেম। যা repo.insanelyi.com রেপো অ্যাড করে পেতে পারবেন।

এটা ইন্সটল করার পর যদি অন্য কোন টুইক খুজে না পান মানে দুয়েকটা হারিয়ে যায় তাহলে সে কয়েকটা আবার Reinstall করে নিন। Cydia সম্পর্কিত অন্য সমস্যা সমাধানের জন্য এখানে ক্লিক করুন।

AppShape ইন্সটল করার পর App Store অ্যাপসে গিয়ে পে করার জায়গার নিচে AppShape অপশন পাবেন তাতে ক্লিক করলেই বিভিন্ন ডাউনলোড সোর্স পাবেন তা থেকে খুজে খুজে দেখতে হবে কোন লিঙ্ক সক্রিয়। সবসময় যে সব অ্যাপসের ডাউনলোড লিঙ্ক সক্রিয় থাকবে তা কিন্তু নয়। যদি কোন লিঙ্ক কাজ না করে তাহলে সেটা ফ্রী পাবেন না। লিঙ্কগুলার মধ্য থেকে বিভিন্ন দেশের জন্য বিভিন্ন লিঙ্ক ভাল কাজ করে। আপনাকে খুজে বের করতে হবে কোনটা কাজ করে। যখন লিঙ্ক কাজ করবে তখন স্ক্রীনে লেখা আসবে আপনি কি ইন্সটল করতে চান কিনা? তখন Install এ ক্লিক করুন।

এই পোস্টের সম্পূর্ণ ক্রেডিট জাহেদ হোসেন গুযনবী ভাইয়ের।

5 comments:

  1. Nice tune. I have created in my iPhone 4S. This is awesome. Want to more nice tune like that. Thanks to Jahed hossain Bhai and thanks to you too for this post.

    ReplyDelete
  2. bhai plz apps er nam gula abar niche cmnt e din ota ami amr nokia phone teke porte partesi na . Appsync for Ios7 abong ki liksen r ekta app?

    ReplyDelete
  3. It's really awesome

    ReplyDelete